সৃষ্টির উল্লাসে উপন্যাস অখন্ড অবকাশ সে আজীবন জীবন সন্ত্রস্ত উদাস মন বহুদূর দোলাচল গঙ্গাজলে মনসীমানায় অবকাশ অস্তিত্ব আগুন চাপা আঁধার জড়িয়ে জড়িয়ে বর্তমানের চোখে নৈঃশব্দ্য ডুবে শীৎকার বদভ্যাসে।

Bengali সে অবকাশ Poems